রোকন মিয়াঃ কুড়িগ্রাম উলিপুর পৌরসভা রাজারাম ক্ষেত্রী  গভীরতল নামক এলাকায় এক অটোরিকশা চালককে ধারালো অস্ত্রের আঘাতে আহত করে অটো ছিনতাই কালে স্থানীয় জনগণ  এক ছিনতাই কারীকে আটক করে।  আটক সবুজ (২৫)  উলিপুর পৌরসভার হায়াৎখাঁ  নিবাসী মাছ বিক্রেতা আনছার আলীর পুত্র।
আরও কয়েক জন অপর ছিনতাইকারীরা পালিয়ে যায়। উলিপুর থানায় সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আহত অটোচালককে উদ্ধার করে। উলিপুর   উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার চিকিৎসার জন্য ভর্তি করেন পুলিশ।
মঙ্গলবার ঘটনাটি ঘটেছে আনুমানিক রাত 9:30 উলিপুর পৌরসভা রাজারাম ক্ষেত্রী ভগীতল নামক এলাকায়। অটোরিকশাতে যাত্রী পরিচয় দিয়ে ওঠে, পরে মূল অভিযুক্ত ইমরান অটোচালক মিজানুর রহমানকে ধারালো অস্ত্রের আঘাতে, আহত করে মোবাইল ফোন ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। ভুক্তভোগী অটোচালক ও স্থানীয়দের ধারণা, দুইজন থাকলেও ঘটনার আশেপাশে আরও কয়েকজন ছিনতাইকারী অবস্থান করছিল। অটোচালকের সাহসী ভূমিকা ও চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা কেটে পরে।
স্থানীয় আটক সবুজের তথ্যমতে উলিপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত ওসি রুহুল আমিনের নির্দেশ অনুযায়ী উলিপুর( বিট) অফিসার এস আই  হারিছের নেতৃত্বে পুলিশের  চৌকস  একটি টিম রাতেই অভিজান পরিচালনা করে।
ইমরান সরকার (২৮) কে আটক করে  ছিনতাই কাজে ব্যবহৃত অস্ত্র ধারালো চাকু ছোরা সহ আটক করেন। আটক ইমরান উলিপুর  হায়াৎখাঁ এলাকার মোঃ ঝরু  শেখের পুত্র
ছিনতাইয়ের শিকার আহত, অটোচালক উলিপুর, উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের পোদ্দারপাড়া মোঃ মুক্তার আলীর পুত্র মিজানুর রহমান (২৫)উলিপুর হাসপাতালে চিকিৎসাধীন অটোচালক সম্পর্কে কর্মরত চিকিৎসকের কাছে জানতে চাইলে বলেন তার ডান হাতের কবজি ও বৃদ্ধা আঙ্গুল ধারালো অস্ত্রের আঘাতে কেটে গেছে।
উলিপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত (ওসি) রুহুল আমিন বলেন। এ ঘটনায় সবুজ ও ইমরান নামের দুই জনকে আটক করা হয়েছে। আটক সবুজের দেওয়া তথ্যমতে অপরাধ মূলকদের দুষ্কৃতিকারীদের  আটকে পুলিশের অভিজান অব্যাহত রয়েছে ও মামলার প্রস্ততি চলছে বলেও জানান।